নিজের বাড়িতে আত্মহত্যা করেছিলেন বলিউডের উদীয়মান তারকা সুশান্ত সিং রাজপুত৷ এই শোক কাটতে না কাটতেই সড়ক দুর্ঘটনায় মারা গেলেন তার পরিবারের পাঁচ সদস্য। গতকাল মঙ্গলবার সকালে বিহারে এ দুর্ঘটনা ঘটে। গাড়িতে করে বাড়ি ফিরছিলেন তারা। ফেরার পথে বিহারের লখিসরাই অঞ্চলের ৩৩৩ নম্বর মহাসড়কে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

মহাসড়কে একটা ট্রাকের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। পুলিশ জানিয়েছে, আরও চারজনের অবস্থা আশঙ্কাজনক। ট্রাকচালক ও তার সহযোগী পালিয়েছেন। গাড়িটি দুমড়েমুচড়ে গেছে। প্রতিবেদন অনুযায়ী, গাড়ি থেকে মানুষের দেহ বের করতে লোহার কাটার নিয়ে আসতে হয়েছে।

ভারতীয় গণমাধ্যমকে পুলিশ জানিয়েছে, সুশান্তের পরিবারের এই সদস্যরা হরিয়ানা পুলিশের অতিরিক্ত মহাপরিচালক ও পি সিংয়ের বোনের শ্রাদ্ধানুষ্ঠানে অংশ নিতে পাটনা থেকে জামুই ফিরছিলেন। ও পি সিং হলেন সুশান্ত সিং রাজপুতের দুলাভাই। আহত ব্যক্তিদের প্রথমে সিকান্দারা মহকুমা হসপিটালে নেওয়া হয়। পরে তাদের পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

২০০৯ সালে টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিশতা’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে বলিউডে অভিষেক। এরপর একের পর এক সাফল্যের পথে হেঁটেছেন সুশান্ত। গত বছর ১৪ জুন তার মুম্বাইয়ের ফ্ল্যাটে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।