মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত স্নেহধন্য, বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন, বাংলাদেশ আওয়ামী লীগের টানা ৩ বারের সফল সাংগঠনিক সম্পাদক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল মাননীয় নৌ পরিবহন প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপির শুভ জন্মদিনে মানিকগঞ্জ ব্যাপী বিভিন্ন স্থানে শত শত দলীয় নেতাকর্মীরা কেক কেটে এবং কয়েকটি মসজিদে বিশেষ মোনাজাত দোয়া মাহফিলের মধ্য দিয়ে জন্মদিনের কর্মসূচি পালন করা হয় ।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ফাহিম রহমান খান রনি জানান, সমগ্র মানিকগঞ্জ জেলা ব্যাপী মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত আস্থাভাজন জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপির অগনিত ভক্ত কুল রয়েছে। তাই বলা যায় আজ নৌ প্রতিমন্ত্রীর জন্মদিনের প্রতিটি অনুষ্ঠানই ছিলো স্বতঃস্ফূর্ত শত শত কর্মী সমর্থকদের উপস্থিতিতে ভরপুর।

এদিকে শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানুর আয়োজনে উপজেলা কেন্দ্রীয় মসজিদ সহ বেশ কয়েকটি স্থানে বিশেষ মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা, মাননীয় প্রধানমন্ত্রীর চাচীর রুহের মাগফেরাত কামনা এবং মাননীয় নৌ পরিবহন প্রতিমন্ত্রীর সুস্থ সুন্দর আগামীর প্রত্যাশায় এই জাতীয় নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়েছে । প্রতিটি দোয়া মাহফিলের পর মিষ্টি বিতরণ করা হয়।

এ ছাড়াও শিবালয় উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপজেলা কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিলে যোগ দিয়ে পরবর্তীতে উপজেলা অডিটোরিয়ামে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।