আজ ন্যাম ভবন ৪/৫/৬ সেন্ট্রাল মসজিদে বাংলাদেশ মহিলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্নার সুস্থতা চেয়ে দোয়া ও মিলাদের আয়োজন করেন সুজাবাদ উত্তর পাড়া দাখিল মাদ্রাসার সভাপতি জনাব সৈয়দ রিজভী আহমেদ ফারুক।

মিলাদ শেষে মহিলা নেত্রী সুলতানা রাজিয়া পান্না ও তার পরিবারের সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় সৈয়দ রিজভী আহমেদ ফারুক বলেন,আজ পবিত্র জুম্মার দিনে সুলতানা রাজিয়া পান্না ও তার পরিবারের জন্য দোয়া চেয়ে মোনাজাত করেছি। আমরা মসজিদে সকল মুসল্লিদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছি আল্লাহর দরবারে।

তিনি আরও বলেন,আমরা সকলে চাই আমাদের মহিলা আওয়ামী সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না আপা যেন দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে যায়।  আমাদের দেশে বর্তমানে সৃষ্ট করোনা পরিস্থিতি থেকে আল্লাহ যেন সকলকে মুক্তি দান করেন। দেশের সকলেই যেন সুস্থ ভাবে বেঁচে থাকতে পারে।

উক্ত দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক সেখ সরিফুল ও সহ-সম্পাদক সোহেল তানভীর। এ সময় দোয়া মোনাজাতে আরও অংশ নেন এবং দ্য ইন্ডিপেন্ডেন্ট ইংলিশ ডেইলি নিউজ পেপারের সিনিয়র সাংবাদিক মোঃ আবু জাকির, ফারুক হোসেন, ছাত্রলীগ নেতা সাইফুল ও সংসদ সদস্য সহ নেতৃবৃন্দ।