গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির উদ্দেশে বলেছেন, আপনারা শুধু প্রেস ক্লাবে থাইকেন না। পথে আসেন। পথে এলে আমরাও আপনাদের সঙ্গে থাকব। আপনাদের সঙ্গে নিয়েই দেশে গণতন্ত্র আনব। কিন্তু আওয়ামী লীগের গণতন্ত্র নয়।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে জেনারেল এমএজি ওসমানীর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘৭১-এর মহান মুক্তিযুদ্ধ ও জেনারেল এমএজি ওসমানী’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ডা. জাফরুল্লাহ  বলেন, জিয়াউর রহমানকে গালি দিলে আপনারা কষ্ট পান। কিন্তু আপনারা তো জিয়াউর রহমানের কথা শোনেন না। বিএনপির গঠনতন্ত্র আপনারা আরেকবার পইড়েন।

তিনি বলেন, ‌‌বিচারপতিদের অভিনন্দন জানাই, তারা পরীমনিকে আগে মুক্তি দিয়েছেন। সুন্দরী মহিলা বলে নয়, বিভিন্ন কারণে মুক্তি দিয়েছেন। কয়েকজন ছাত্র এখনও মুক্তি পায়নি। আমি-সাকী তাদের সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলাম। তখন তিনি বলেন, আমরা নাকি বিচারে হস্তক্ষেপ করতে পারি না। এখন পরীমনি কিভাবে মুক্তি পেল? সুন্দরী মহিলা বলে? ছাত্রগুলো ও খালেদা জিয়াকে জামিন দিন। খালেদা জিয়া কয় টাকা চুরি করেছেন?

সভায় আরো উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, মুক্তিযুদ্ধা সংসদের সাবেক মহাসচিব নঈম জাহাঙ্গীর, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম, গণবিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক লাইলা পারভীন বানু প্রমুখ।