আজ শুক্রবার সকালে রাজধানীতে ধানমন্ডির-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে স্থাপিত জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের নবনির্বাচিত পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দরা।

এ সময় কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম ও যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন বিপ্লবের নেতৃত্বে সকলে শ্রদ্ধা নিবেদন করেন ।

শ্রদ্ধা নিবেদন শেষে আলতাব হোসেন বিপ্লব বলেন, স্বাধীন বাংলাদেশ জাতীর পিতার অবদান। বঙ্গবন্ধুর আদর্শের চেতনাকে ধারন করে যেন আমরা আগামী দিনের পথ চলতে পারি। দলের যেকোন সংকটে আমরা রাজপথে থাকবো। তাই জাতীর পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে আমরা পথ চলা শুরু করতে চাই।

আহ্বায়ক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মোঃ হান্নান বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা ক্রমাগত উন্নতির পথে এগিয়ে চলেছি। প্রধানমন্ত্রী নানা প্রতিকূলতাকে সাহসের সঙ্গে মোকাবেলা করে কাজ করছেন দেশের উন্নয়নে। তার হাতকে শক্তিশালী করতে আমাদের মাননীয় সংসদ সদস্য এডভোকেট কামরুল ইসলামের নেতৃত্বে আমাদের কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের নবনির্বাচিত আহ্বায়ক কমিটি একসঙ্গে কাজ করে যাবে সবসময়।

এর আগে, গত বুধবার কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের ৬২ সদস্য পদসহ একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে ইউসুফ আলী চৌধুরী সেলিমকে আহ্বায়ক বানিয়ে শফিউল আজম খান (বারকু) ও সাবেক ছাত্রনেতা আলতাফ হেসেন বিপ্লব সহ ৩ মোট জনকে যুগ্ম আহ্বায়ক করে সাবেক ছাত্রনেতা  ইঞ্জিনিয়ার মোহাম্মাদ হান্নান সহ ৬৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।