কেরানীগঞ্জে গরিব অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন বিপ্লব।

শনিবার (২ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জ মডেল থানার শাক্তা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক মনির মেম্বারের সভাপতিত্বে ঢাকা-২ আসনের সাংসদ এ্যাড. মো: কামরুল ইসলামের পক্ষে কম্বল বিতরণ কর্মসূচী করেন তিনি।এ সময় ক্ষলামোড়া ঘাটে ৪০০ দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কালে আলতাফ হোসেন বিপ্লব বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সামাজের প্রতিটি মানুষকে তাদের নিজ নিজ অবস্থান থেকে অসহায় ও দরিদ্রদের প্রতি সহায়তার হাত বাড়াতে হবে। 

তিনি আরও বলেন, জাতির পিতা ও তার সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শ নিয়ে যারা রাজনীতি করছেন তারা যে কোন দুর্যোগে সবসময় জনগণের পাশে থাকে। 

No description available.

এ সময় আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ হান্নান, রফিকুল ইসলাম হিলটন ,রাজীব আহমেদ, মো: ইকবাল হোসেন ও মো: আজিম সহ কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের কমিটির অনেক নেতৃবৃন্দরা।

এর আগে, গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে তারানগর ইউনিয়নের বটতলীতে কম্বল বিতরন কর্মসূচী করেন তিনি। প্রায় শতাধিক দরিদ্র ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হয়।