বহু প্রত্যাশিত করোনার ভ্যাকসিন এখন বিশ্বের অনেক দেশেই প্রয়োগ শুরু হয়েছে। আর শুরুর দিকেই ভ্যাকসিন গ্রহণ করেছেন ছোটপর্দার অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন।

এক সময়ের সুপরিচিত মুখ নওশীন এখন যুক্তরাষ্ট্রে থাকছেন। যুক্তরাষ্ট্রের নাগরিক হবার কারণেই ভ্যাকসিন গ্রহণের সুযোগ পেয়েছেন এই অভিনয়শিল্পী।

করোনার ভ্যাকসিন গ্রহণের কার্ডের একটি ছবি নওশীন তার ফেসবুকে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম ডোজ কোভিড ভ্যাকসিন গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ। ' 

পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, মঙ্গলবার (৫ জানুয়ারি) ফাইজার-বায়োএনটেকের টিকার প্রথম ডোজ নিয়েছেন তিনি। আরো একটি ডোজ তাকে নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনও কোনোরকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলে জানিয়েছেন তিনি।

নওশীন ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। ছোট পর্দার এই তারকা দম্পতি অভিনয়ে এখন অনিয়মিত। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন এই যুগল। মাঝে মধ্যে ছুটিতে দেশে এলেও করোনা সংকট শুরুর আগে থেকেই তারা যুক্তরাষ্ট্রে রয়েছেন।

রেডিও জকি থেকে যাত্রা শুরু করে নওশীন অভিনয় ও মডেলিং করে খ্যাতি অর্জন করেন। তিনি বেশকিছু সিনেমায়ও অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে য়েছে ‘প্রার্থনা’, ‘মূখোশ মানুষ’, ‘হেলো অমিত’, ‘দুদু মিয়া’, ‘সোয়াচান পাখি‘ অন্যতম। তিনি বেশ কয়েকটি এফ এম রেডিওতে কাজ করেছেন।