নোয়াখালী বসুরহাটের পৌর মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, এবারের নির্বাচন হতে পারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার জীবনের শেষ নির্বাচন। কারণ তাঁর বয়স হয়ে গেছে তিনি হয়তো আর নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবেন না। 

আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার লেখা ‘সত্য যে কঠিন’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

কাদের মির্জা বলেন, এবারের নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন নেতাকর্মীদের জনসম্পৃক্ততা বাড়ানোর জন্য। এখন থেকেই নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে। 

সুষ্ঠু ভোট হলে নোয়াখালীতে সরকার দলীয় এমপিরা পালানোর রাস্তা পাবে না এমন এক প্রশ্নের জবাবে মির্জা কাদের বলেন, হ্যাঁ আমি এখনো বলি যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে নোয়াখালীর সরকারি দলের সংসদ সদস্যরা পালানোর রাস্তা পাবে না। 

শহীদ মিনারে তালা দিলেন কাদের মির্জা, উম্মুক্ত করল প্রশাসনশহীদ মিনারে তালা দিলেন কাদের মির্জা, উম্মুক্ত করল প্রশাসন

কাদের মির্জা বলেন, আমি ইতিপূর্বে সত্য কথা বলার জন্য দলের ওপর পর্যায় থেকে অনেক হুমকি ধামকি পেয়েছি। কিন্তু এসব থেকে আমি নিবৃত্তি হয়নি আমি সত্য বলেই যাব। 

গ্রন্থের মোড়ক উন্মোচন নিয়ে তিনি বলেন, আমি উপলব্ধি করেছি সত্য কথা বলতে হবে। এ জন্য আমি সত্য কথাই বলে যাব এবং আমার আত্মজীবনীমূলক গ্রন্থ সত্য যে কঠিন এই নামটাই দিয়েছি। সূত্র: আজকের পত্রিকা