আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়া জেলাধীন সারিয়াকান্দি উপজেলার অর্ন্তগত ৪নং হাট শেরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থন ও মনোনয়ন প্রত্যাশী ঢাকা মহানগর(উত্তর) ছাত্রলীগের সাবেক নেতা মো: সোহেল তানভীর। তিনি বঙ্গবন্ধু ছাত্রপরিষদ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক, বন্ধু ফাউন্ডেশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বর্তমানে সোহেল তানভীর তার নিজ এলাকার গরীব দুখী সহায় সম্বলহীন এবং কড়ালগ্রাসী যমুনা নদীর ভাঙ্গল কবলিত অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন। এলাকার ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের প্রত্যাশা মো: সোহেল তানভীর যদি আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার সুযোগ পায় তাহলে এলাকায় আরও সুন্দর ভাবে কাজ করতে পারবে।


এ বিষয়ে সোহেল তানভীর বলেন, রাজনীতির শুরু থেকেই আমি একজন জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামীলীগ কর্মী হিসেবে কাজ করে যাওয়ার চেষ্টা করছি। আমাদের শেরপুর ইউনিয়নে অনেক অসহায় মানুষ রয়েছে। যাদের জন্য আমি সব সময় কাজ করে যাচ্ছি। আসন্ন ইউপি নির্বাচনে আমাকে যদি আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি নির্বাচিত হয়ে খেটে খাওয়া মানুষের জন্য অনেক কাজ করতে পারবো।