রাফিয়াথ রশিদ মিথিলা; গুণী অভিনেত্রী ও গায়িকা। দীর্ঘ ক্যারিয়ারে তিনি গান আর নাটকের ভুবনেই ছিলেন। মাঝেমাঝে দেখা দিয়েছেন বিজ্ঞাপনচিত্রে। তবে সম্প্রতি তিনি অভিনয় করেছেন ওয়েব সিরিজেও। ‘কনট্রাক্ট’ নামের সেই সিরিজ নিয়ে চলছে দারুণ আলোচনা।

এবার মিথিলা নাম লেখালেন সিনেমায়। একেবারে মূল ধারার সিনেমায় তাকে দেখা যাবে নায়িকার ভূমিকায়। সিনেমার নাম ‘অমানুষ’। নির্মাণ করবেন অনন্য মামুন।

এই সিনেমায় মিথিলার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন নিরব। এর মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করতে চলেছেন এই তারকাদ্বয়।

মিথিলা সিনেমায় আসা এবং তাতে নায়ক চরিত্রে যুক্ত হওয়ার খবরটি দিয়েছেন নিরব। তিনি জানান, ২০ মার্চ, শনিবার তারা লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘অমানুষ’ সিনেমায়। আগামী ২৫ মার্চ থেকেই শুরু হচ্ছে এর শুটিং।

নিরব বলেন, মিথিলা একজন গুণী অভিনেত্রী। তার প্রথম সিনেমা এটি। আর সেখানেই আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি। এটা দারুণ ব্যপার। আমার বিশ্বাস, আমাদের জুটিকে দর্শকরা ভালোবেসে গ্রহণ করবে। আর ‘অমানুষ’-এর গল্পটাও চমৎকার। অনন্য মামুনের নির্মাণের ওপরও দর্শকদের আস্থা আছে। সব মিলে একটা ভালো সিনেমা পেতে যাচ্ছেন দর্শকরা।

এদিকে নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হবে ‘অমানুষ’। ইতোমধ্যে প্রি প্রোডাকশনের কাজ প্রায় শেষ। এর শুটিং হবে রহস্যে ঘেরা সুন্দরবনে।